সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

Buy Zafran Hair Growth Therapy (150ml) Bangladesh


প্রডাক্টের নামঃ- Zafran Hair Growth Therapy (150ml)



আপনার কি মাথার টাক?
-প্রতিদিন চুল পড়ে মাথা খালি  হয়ে যাচ্ছে?
-চুলের গোড়া একদম নরম?
-চুল পাতলা হয়ে যাচ্ছে ?
-মাথায় খুসকি সমস্যা?
অর্ডার করতে বা যেকোনো প্রয়োজনে কল করুন 📞01855000033

বর্তমান মূল্যঃ- 800



প্রডাক্টের উপকারীতাঃ-
১.৩ দিনে চুল পরে যাওয়া একদম বন্ধ করে।
২.১ মাস নিয়মিত ব্যবহারে ৩ ইঞ্চি পর্যন্ত চুল লম্বা
করে।
৩.২ মাস নিয়মিত ব্যবহারে নতুন চুল গজায়।
জাফরান হেয়ার গ্রোথ থেরাপি তৈরি হয়েছে জাফরানের নির্জাস সহ আরো ১০টির বেশী অসাধারণ ও দুর্লভ হারবাল উপাদান দিয়ে। এর অনন্য ফর্মুলার কারনে খুব দ্রুত ও সহজেই উপাদেয় উপাদান গুলো চুল ও চুলের গোরায় ঢুকে চুল ও স্ক্যাল্প এর প্রয়োজনীয় পুষ্টি যোগায়। আমাদের চুল মুলত কেরাটিন দিয়ে গঠিত। এটি এমিনো এসিড দিয়ে তৈরি একধরনের প্রোটিন। জাফরান হেয়ার গ্রোথ থেরাপি চুলে পর্যাপ্ত এমিনো এসিড সরবরাহ করে ও ফলিকল উদ্দিপিত করে যা নতুন চুল গজাতে সাহায্য করে। এর ভেষজ উপাদানে আরো আছে আয়রন ও জিংক যা স্ক্যাল্পে অক্সিজেন প্রবাহিত করে আর নতুন টিসু তৈরি করে ও চুল পরে যাওয়া বন্ধ করে চুলকে দ্রুত বাড়তে সহায়তা করে।
কিভাবে ব্যবহার করবেনঃ-
যারা চুল পরা বন্ধ করতে চাচ্ছেন এবং চুলকে দ্রুত লম্বা ও মজবুত করতে চাচ্ছেন তারা শুধু রাতে ঘুমাতে যাওয়ার আগে একবার ব্যবহার করুন। আর যাদের এরিমাঝে চুল পরে মাথা ফাকা হয়ে গিয়েছে তারা দুই বার (সকাল ও রাত) ব্যবহার করুন। এটি যেকোন বয়সের ছেলে মেয়ে সবাই ব্যবহার করতে পারেন।
সাইড ইফেক্টঃ- কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই।
ইমেজ রিভিউ

📞অর্ডার করতে :- আপনার নাম,, পূর্ণ ঠিকানা, মোবাইল নাম্বার, প্রোডাক্ট নাম , লিখে এসএমএস করুন অথবা কল করুন: 01855000033 নাম্বারে।
ডেলিভার করা হয় যেভাবেঃ-
ঢাকার ভিতরে Cash On Delivery অর্থাৎ প্রডাক্ট হাতে নিয়ে চেক করে টাকা দিবেন।ঢাকার বাহিরে হলে ( সুন্দরবন ) কুরিয়ার এর মাধ্যমে পাঠানো হয় ।ঢাকা সিটি কর্পোরেশনের বাহির থেকে অর্ডার করলে অগ্রিম ১০০ টাকা বিকাশ করে অর্ডারটি কনর্ফাম করতে হবে।শপিং করুন ঘরে বসে অনলাইনে ঢাকা সহ সারা বাংলাদেশে ২৪ থেকে ৭২ ঘণ্টায় ডেলেভারি করা হয়।



search keywords :-
zafran hair growth therapy
zafran hair growth therapy price in Bangladesh
zafran hair growth
zafran hair growth therapy oil
zafran hair growth therapy bd price
zafran hair growth therapy review
zafran hair oil price in bangladesh
zafran hair oil price in bd
saffron for hair
zafran oil for hair
zafran hair growth therapy price in pakistan
zafran hair oil review
zafran hair growth oil
how to use zafran hair oil
zafran hair growth therapy pakistan
zafran hair growth therapy pakistan review
zafran hair growth therapy use
জাফরান হেয়ার অয়েল ব্যবহারের নিয়ম
জাফরান হেয়ার অয়েল
জাফরান হেয়ার গ্রোথ থেরাপি ব্যবহার
জাফরান হেয়ার গ্রোথ থেরাপি


এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

মিনোক্সিডিল এর সাতসতের

আমাদের মাঝে অনেকেরই দিন দিন চুল পড়ে পাতলা হয়ে যাচ্ছে।ছেলেমেয়ে উভয়েই এ সমস্যার সম্মুখীন।আবার এখনকার বেশির ভাগ তরুণের মুখে একটি প্রশ্ন বয়স ত অনেক হল কিন্তু দাড়ি হচ্ছেন কেন? আজকে আমরা কয়েটা প্রশ্নের উত্তর নিয়ে আলোচনা করবো।প্রশ্নগুলো হল:- চুল পড়ার কারণ কি? চুল পড়া বন্ধের উপায় কি? চুল পড়া কমানোর উপায় কি? চুল পড়া বন্ধের ওষুধ এর নাম কি? চুল পড়া বন্ধের শ্যাম্পু আছে কি? চাপ দাড়ি না গজানোর কারণ কি? কিভাবে মুখে দাঁড়ি উঠানো সম্ভব? দাড়ি গজানোর ওষুধ আছে কি? দাড়ি গজানোর ক্রিম এর নাম কি? চুল পড়ার করণ গুলো হল :- জিনগত বা বংশগত,অতিরিক্ত খুশকি,অতিরিক্ত শ্যাম্পু করা,কেমোথেরাপি,ব্যাক্টেরিয়া বা ছত্রাক,অতিরিক্ত ডায়েট কন্ট্রোল,ডায়াবেটিকস,হজমে সমস্যা,রক্ত সল্পতা ইত্যাদি। চাপ দাড়ি না গজানোর কারণ হল :- জিনগত বা বংশগত এবং পরুষ হরমুন টেস্টটেরন নিঃসৃত না হওয়া। বাকি প্রশ্নগুলোর উত্তর একটাই ক্লিকল্যান্ড মিনোক্সিডিল। মিনোক্সিডিল ৫ কী? মিনোক্সিডিল 5 একটি মেডিসিন যা চুল বা দাড়ি গজাতে সাহায্য করে।এছাড়াও হালকা চুল ঘন করে এবং চুল পড়া বন্ধের উপায় হিসেবে এটি ব্যাবহার

ক্যাস্টর অয়েল কি?

চুল আমাদের সৌন্দর্যের অনেক বড় একটা অংশ বহন করে। সেই চুলই যদি ক্রমাগত ঝরে গিয়ে মাথায় টাকের সৃষ্টি করে তাহলে কী আর দুঃখের সীমা থাকে! তাই চুল পড়া নিয়ে আমাদের চিন্তার অন্ত নেই। আজকের দিনে আমরা মোটামুটি সবাই এই সমস্যায় ভুগছি। চুল পড়ার নানান কারণ থাকতে পারে- এর মধ্যে রয়েছে দুশ্চিন্তা, অপর্যাপ্ত ঘুম, অতিরিক্ত কাজের চাপ, অসুস্থতা, বংশগত সমস্যা, পরিবেশের প্রভাব ইত্যাদি। এ সকল সমস্যা থেকে পরিত্রাণের জন্য ক্যাস্টর অয়েল হতে পরে অনন্য একটি উপায়। ক্যাস্টর অয়েল কি? ক্যাস্টর অয়েল, এই নামটি অনেকেই হয়তো শুনে থাকবেন। তবে বাস্তবতা হলো, এর প্রকৃত গুনাগুণ সম্পর্কে আমরা হয়তো খুব কমই জানি। তবে চলুন জেনে নিই এই তেলে কি রয়েছে। ক্যাস্টর অয়েলে রয়েছে ভিটামিন ই, মিনরেলস, প্রোটিন, এসেন্সিয়াল ফ্যাটি এসিড যা চুল পড়া রোধ করার সাথে সাথে নতুন চুল গজাতেও সাহায্য করে। এটি চুলের যাবতীয় সমস্যা দূর করে এর স্বাস্থ্য ফিরিয়ে আনে।ক্যাস্টর অয়েল স্ক্যাল্পে ভালো মতো ম্যাসাজ করলে এটি স্ক্যাল্পের রক্ত সঞ্চালন বাড়িয়ে দেয়। স্ক্যাল্পের রক্ত সঞ্চালন যত বাড়বে এর অবস্থা তত উন্নত হবে এবং হেয়ার ফলিকলগুলো আরও সুস্থ